বুধবার, মে ২৯, ২০২৪
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই: শেখ হাসিনা   * ডিএনএ পরীক্ষার জন্য কলকাতা যাচ্ছেন আজিমের কন্যা ডরিন   * নিউইয়র্কের রাস্তায় দেশের পতাকা হাতে মৌসুমী   * বিদেশে বেনজীর ও স্ত্রী-সন্তানদের সম্পদ আছে কিনা খোঁজ নিচ্ছে দুদক   * আজিজ, বেনজীর ও জাতিসংঘ শান্তিরক্ষী বাহিনী নিয়ে যা বলছে যুক্তরাষ্ট্র   * নিউ ইয়র্কে সেরা পুলিশ অফিসারের একজন বাংলাদেশি অর্পণ সিনহা, কুড়াচ্ছেন প্রশংসা   * আনোয়ারুল আজিম আনারকে নিয়ে ঘন ঘন প্রেস ব্রিফিং বন্ধে লিগ্যাল নোটিশ   * পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা   * বাংলাদেশের সঙ্গে যুক্তরাষ্ট্রের সম্পর্কে কৌশলগত পরিবর্তনের ইঙ্গিত   * সুষ্ঠু ও মনোরম পরিবেশে জনগণ ভোট দিচ্ছে: নিক্সন চৌধুরী  

   খেলাধূলা
আল হিলাল নয়,মেসিকে বার্সালোনায় দেখতে চান তার বাবা
  Date : 06-06-2023
Share Button


অনলাইন ডেস্ক-
পিএসজির সঙ্গে ইতিমধ্যেই দুই বছরের সম্পর্কের ইতি টেনেছেন লিওনেল মেসি। এই আর্জেন্টাইন মহাতারকার পরবর্তী গন্তব্য কি হতে পারে এ নিয়ে গুঞ্জন চলছে ফুটবল বিশ্বে।যার মধ্যে সব থেকে বেশি আলোচিত হচ্ছে সউদী ক্লাব আল হিলালে মেসির যোগদানের খবর।ফুটবল ইতিহাসের রেকর্ড মূল্যে তাকে ভেড়াতে চাই সাউদী ক্লাবটি তবে এরই মাঝে ভিন্ন খবর শোনালেন তার বাবা হোর্হে মেসি।ছেলেকে তার শৈশব-তারুণ্যের স্মৃতি ঘেরা ক্লাব বার্সেলোনাতেই দেখতে চান বাবা।
ক্লাবের ইতিহাসে সবচেয়ে সফল খেলোয়াড়কে আবার ফিরে পেতে চাই বার্সেলোনাও। বার্সেলোনা। আর্জেন্টাইন মহাতারকার ফেরার বিষয়ে আলোচনা করতে তার বাবা হোর্হে মেসির সঙ্গে বৈঠক করেছেন বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তা।
লাপোর্তার সঙ্গে বৈঠক করতে সোমবার তার বাড়িতে যান হোর্হে মেসি, যিনি একই সঙ্গে মেসির এজেন্টও। বৈঠকের পর তিনি সংবাদিকদের বলেন,`আমি অবশ্যই লিওকে বার্সায় ফিরতে দেখতে চাই।`
ছেলের ভবিষ্যৎ নিয়ে শিগগিরই কিছু জানা যাবে বলে মন্তব্য করেন হোর্হে মেসি। বৈঠকে বিশেষ কিছু আলোচনা হয়নি বলেও জানান তিনি, “আমরা অন্য দিন কথা বলেছিলাম, কিন্তু বিশেষ করে তেমন কিছুই নয়।”
চুক্তির বিষয়টি কাছাকাছি পর্যায়ে আছে কি-না, এমন প্রশ্নে মেসির বাবার ছোট্ট উত্তর,এখনও কিছুই হয়নি।”
বার্সেলোনার আর্থিক দুরাবস্থার কারণে বাধ্য হয়ে ক্লাবটির সঙ্গে প্রায় দুই যুগের সম্পর্কের পাঠ চুকিয়ে ২০২১ সালে অগাস্টে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন মেসি। প্যারিসের ক্লাবটির সঙ্গে তার চুক্তি মেয়াদ শেষ হচ্ছে চলতি মাসেই। এরই মধ্যে দলটির হয়ে নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন তিনি।
বার্সেলোনার অর্থনৈতিক টানাপোড়নের কারণে বাধ্য হয়ে ক্লাবটির সঙ্গে প্রায় দুই যুগের সম্পর্ক শেষ করে ২০২১ সালে অগাস্টে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন মেসি। প্যারিসের ক্লাবটির সঙ্গে তার চুক্তি মেয়াদ শেষ হচ্ছে চলতি মাসেই। এরই মধ্যে দলটির হয়ে নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন তিনি।



  
  সর্বশেষ
আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই: শেখ হাসিনা
ডিএনএ পরীক্ষার জন্য কলকাতা যাচ্ছেন আজিমের কন্যা ডরিন
বিদেশে বেনজীর ও স্ত্রী-সন্তানদের সম্পদ আছে কিনা খোঁজ নিচ্ছে দুদক
আজিজ, বেনজীর ও জাতিসংঘ শান্তিরক্ষী বাহিনী নিয়ে যা বলছে যুক্তরাষ্ট্র

প্রধান সম্পাদক: এনায়েত ফেরদৌস , অনলাইন সম্পাদক (ভারপ্রাপ্ত ) কামরুজ্জামান মিল্টন |
নির্বাহী সম্পাদক: এস এম আবুল হাসান
সম্পাদক জাকির হোসেন কর্তৃক ২ আরকে মিশন রোড ঢাকা ১২০৩ থেকে প্রকাশিত ও বিসমিল্লাহ প্রিন্টিং প্রেস ২১৯ ফকিরাপুল, মতিঝিল ঢাকা ১০০০ থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ২/২, ইডেন কমপ্লেক্স (৪র্থ তলা) সার্কুলার রোড, ঢাকা ১০০০। ফোন: ০১৭২৭২০৮১৩৮, ০১৪০২০৩৮১৮৭ , ০১৫৫৮০১১২৭৫, ই-মেইল:bortomandin@gmail.com