সোমবার, মে ৬, ২০২৪
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * বিশ্ব মুক্ত গণমাধ্যম সূচক দুই ধাপ পিছিয়ে বাংলাদেশ ১৬৫তম, শুধু আফগানিস্তানের চেয়ে এগিয়ে   * চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারের মিল্টন সমাদ্দার ডিবির জালে   * সর্বাঙ্গের ব্যথায়, মলম দিবে কোথায়, গ্যাড়াকল চালকরা এখনো ভবানিপুরের খোঁজে-১   * শ্রমিক ঠকলে কাউকে ছাড় নাই: প্রধানমন্ত্রী   * গরমে নাজেহাল রাজধানীবাসী, কষ্টে শ্রমজীবী মানুষ   * থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী   * কারা ফুটপাত বিক্রির সঙ্গে জড়িত তালিকা চেয়েছেন হাইকোর্ট   * সংগীত শিল্পীর মাদকের কারবার!   * সাবেক আইজি বেনজীরের দুর্নীতি অনুসন্ধানে রিট   * গত ১৫ বছরে দেশের বিস্ময়কর উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের  

   সারাবাংলা
চরভদ্রাসন পশু ডাক্তার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ
  Date : 27-07-2023
Share Button

নজরুল শেখ, স্টাফ রিপোর্টার:

ফরিদপুরের চর ভদ্রাসন উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের চর শালিপুর মজিদ খার ডাংগী এলাকায় ভুয়া পশু চিকিৎসক পরিচয় দিয়ে টাকা হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ উঠেছে । এ দিকে উক্ত এলাকায় গরু খামারিদের কাছ থেকে হাজার হাজার টাকা নেয়ার অভিযোগ রয়েছে তার নামে।

এক ই গ্রামের উজান সালিপুর কলোনির বিল্লাল, খান গত ২৬ জুলাই জানান, আমার একটা গরু অসুস্থ হয়ে গেলে আমি পাশের বাড়ি থেকে ডেকে আনি রায়হান ডাক্তারকে। তিনি বলেন, চারদিন গরু চিকিৎসা দিতে হবে। কিন্তু গরুর চিকিৎসা দেয়ার পরে আরো বেশি অসুস্থ হয়ে পড়ে। রায়হান ডাক্তারকে ফোন করলে সে আমার ফোন রিসিভ করে নাই। গরুটা প্রতিবন্ধী ব্রাক থেকে আমাকে দেয়। গরুটা যখন মরে যায় যায় ভাব তখন আমার মাথা ঠিক ছিল না। আমি গরুটাকে বাঁচানোর জন্য হাটকৃষ্ণপুর থেকে আমার এক পরিচিত পশু চিকিৎসককে নিয়ে আসি। চিকিৎসক এক দিন চিকিৎসা দেয় ও ১০ দিনের ঔষধ দেয়। এরপর ২৪ ঘন্টার ভিতর আল্লাহ আমার গরুটাকে অনেক সুস্থ করে দেন। পরের দিন ঔ ভুয়া ডাক্তার রায়হান আমার গরুর কাছে আবার আসে বলেন, কি ব্যাপার গরু হঠাৎ করে সুস্থ হয়ে গেল। আপনারা কি অন্য ডাক্তার এনেছিলেন। তার ফোন নম্বর দিন তাকে আমি কৃষ্ণপুর থেকে তুলে নিয়ে আসবো। আমার এলাকায় কেউ এলে আমাকে টাকা না দিয়ে আসতে পারবে না।


ওই ডাক্তারকে আমি আমার এলাকায় আসতে নিষেধ করেছি। সেই চিকিৎসকের সাথে ফোনে অনেক উত্তেজিত কথা বলেন রায়হান। একপর্যায়ে তাকে অনেক হুমকি দেয়া হয়। বিল্লাল খান জানান, আমাকে আমার বাড়িতে গিয়ে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে; কিন্তু আমি একটা প্রতিবন্ধী লোক আমার দুটো পা নেই। এ সময় ঘটনার স্থানে ছুটে আসে এলাকার বেশ কয়েকজন।


লোকজন স্থানীয়রা এই পঙ্গু মানুষটার সাথে যে ধরনের বেয়াদবি করেছে রায়হান, তাকে আটকানোর চেষ্টা করলে সে মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যায়। তার সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে সাংবাদিকদের বলেন, আপনারা যা পারেন তাই লিখেন, আমার কিছু যায় আসে না। এ ঘটনায় পরিবারসহ এলাকাবাসী চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ ও উপজেলার প্রাণী সম্পদ অফিসারের কাছে কঠিন বিচার প্রত্যাশা করছে।



  
  সর্বশেষ
শিক্ষামন্ত্রীকে লিগ্যাল নোটিশ
সর্বাঙ্গের ব্যথায়, মলম দিবে কোথায়, গ্যাড়াকল চালকরা এখনো ভবানিপুরের খোঁজে-১
সংগীত শিল্পীর মাদকের কারবার!
সেই শিশু পর্নোগ্রাফার টিপু এবার ডিবির জালে

প্রধান সম্পাদক: এনায়েত ফেরদৌস , অনলাইন সম্পাদক (ভারপ্রাপ্ত ) কামরুজ্জামান মিল্টন |
নির্বাহী সম্পাদক: এস এম আবুল হাসান
সম্পাদক জাকির হোসেন কর্তৃক ২ আরকে মিশন রোড ঢাকা ১২০৩ থেকে প্রকাশিত ও বিসমিল্লাহ প্রিন্টিং প্রেস ২১৯ ফকিরাপুল, মতিঝিল ঢাকা ১০০০ থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ২/২, ইডেন কমপ্লেক্স (৪র্থ তলা) সার্কুলার রোড, ঢাকা ১০০০। ফোন: ০১৭২৭২০৮১৩৮, ০১৪০২০৩৮১৮৭ , ০১৫৫৮০১১২৭৫, ই-মেইল:bortomandin@gmail.com