রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * উত্তপ্ত মণিপুরে এবার রকেট হামলার পর সব স্কুল বন্ধ ঘোষণা   * রাতে দেশে ফিরছেন মির্জা ফখরুল   * দিনাজপুরে আখেরি মোনাজাতে শেষ হলো জেলা ইজতেমা   * নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকী বিষপান’ কর্মসূচিতে অসুস্থ ১৫   * নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক-যুবদলের সংঘর্ষ, আহত ৭   * চীনের বৈদেশিক মুদ্রার রিজার্ভ কত?   * শিপ ইয়ার্ডে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, দগ্ধ ৬   * বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করা হবে না: ধর্ম উপদেষ্টা   * মধ্যরাতে গুলশানে এক্সিম ব্যাংকে ডাকাতির চেষ্টা, আটক ১০   * আওয়ামী ফ্যাসিবাদের প্রতিধ্বনি বিএনপির কর্মকাণ্ডে শুনতে পাচ্ছি  

   বিনোদন
বিপাশার মেয়ের জন্য আলিয়ার ব্যাগভর্তি উপহার
  Date : 06-07-2024
Share Button

অনলাইন ডেস্ক

বলিউড নায়িকা আলিয়া ভাট এবং বিপাশা বাসু ২০২২ সালের নভেম্বর মাসে দিন কয়েকের ব্যবধানে মা হয়েছিলেন। এ কারণে একসঙ্গে কাজ না করলেও তাদের মধ্যে বেশ সখ্য তৈরি হয়।

মূলত মা হওয়ার অনুভূতিতেই দুই বিপাশা ও আলিয়ার মাঝে হৃদ্যতা সৃষ্টি হয়েছে। তাই এবার রাহার ছোট বন্ধু মানে বিপাশার মেয়ে দেবীর জন্য বিশেষ উপহার পাঠালেন আলিয়া।

আলিয়ার কাছ থেকে উপহার পেয়ে বেজায় আপ্লুত বিপাশা বসু। তৎক্ষণাৎ ছবি শেয়ার করে ধন্যবাদ জানালেন আলিয়া ভাটকে। সেই ছবিতেই দেখা গেল, দেবীর জন্য গোলাপি রঙের জামার সেট এবং বই পাঠিয়েছেন তিনি। বিপাশা জানালেন, ‘দেবীর তো দারুণ পছন্দ হয়েছে। ওর এখনই মুখস্থ করার মতো অবস্থা! একেবারে অসংখ্য ধন্যবাদ আলিয়া এ মিষ্টি জামাটার জন্য।’

অভিনেত্রী যে ম্যাটারনিটি পোশাক প্রতিষ্ঠানটি পরিচালনা করেন, সেখান থেকেই বিপাশার মেয়ের জন্য উপহার পাঠিয়েছেন তিনি। রাহার জন্ম ২০২২ সালের ৬ নভেম্বর। এর ঠিক ছয় দিনের মাথায় বিপাশার কন্যাসন্তান জন্ম নেয়। দুই তারকা সন্তানকে নিয়ে ভক্তদেরও কৌতূহলের শেষ নেই! সামাজিক যোগাযোগমাধ্যমে শিশুদের কীর্তিকলাপে মজে থাকেন অনুরাগীরা।

‘ইড-এ-মাম্মা’ সংস্থাটি আলিয়াই শুরু করেছিলেন। পরে সংস্থার সিংহভাগ শেয়ার রিলায়েন্স ইন্ডাস্ট্রি কিনে নেয়। তবে আলিয়া ভাট এখনো সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। ২০২০ সালে পোশাকের ব্র্যান্ডস ‘ইড-এ-মাম্মা’ শুরু করেছিলেন আলিয়া। শিশুদের জন্য কম দামে ব্র্যান্ডের পোশাক বিক্রি করাই ছিল তার মূল লক্ষ্য। এখন প্রতিষ্ঠানটির সাইটে গেলে ছেলে-মেয়ে উভয়ের পোশাকের তালিকা দেখা যাবে। আলিয়ার এ ব্র্যান্ডের বিক্রিও বেশ ভালো হচ্ছে।

জানা গেছে, তিনশো থেকে সাড়ে তিনশো কোটি রুপির বিনিময়েই নাকি এ ব্র্যান্ডের শেয়ার কিনে নিয়েছে রিল্যায়েন্স ব্র্যান্ডস। তবে আলিয়া এখনো যুক্ত। আর সেই প্রতিষ্ঠান থেকেই বলিউড তারকাদের সন্তানদের উপহার পাঠান আলিয়া।

আরও জানা গেছে, সম্প্রতি হবু মা রিচা চাড্ডার কাছেও উপহার পাঠানো হয়েছে। সোনম কাপুরের ছেলে বায়ু, কারিনা কাপুরের ছেলে জেহসহ আরও অনেক তারকা সন্তানদের কাছে উপহার পাঠানো হয়েছে।



  
  সর্বশেষ
জামাই-বউয়ের পুকুর ডাকাতিতে ন্যুজ বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট
এশিয়ার সর্ববৃহৎ ব্যাংক কেলেঙ্কারির নায়ক এস. আলম
নির্বাচন কখন হবে সেটি রাজনৈতিক সিদ্ধান্ত, আমাদের নয়: প্রধান উপদেষ্টা
বাট খাওয়ার অপেক্ষায় রাজউক’র দুর্নীতিবাজ ডাটা-মোমিন

প্রধান সম্পাদক: এনায়েত ফেরদৌস , অনলাইন সম্পাদক (ভারপ্রাপ্ত ) কামরুজ্জামান মিল্টন |
নির্বাহী সম্পাদক: এস এম আবুল হাসান
সম্পাদক জাকির হোসেন কর্তৃক ২ আরকে মিশন রোড ঢাকা ১২০৩ থেকে প্রকাশিত ও বিসমিল্লাহ প্রিন্টিং প্রেস ২১৯ ফকিরাপুল, মতিঝিল ঢাকা ১০০০ থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ২/২, ইডেন কমপ্লেক্স (৪র্থ তলা) সার্কুলার রোড, ঢাকা ১০০০। ফোন: ০১৭২৭২০৮১৩৮, ০১৪০২০৩৮১৮৭ , ০১৫৫৮০১১২৭৫, ই-মেইল:bortomandin@gmail.com