বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * ৪ মে থেকে শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা   * সাবেক আইজি বেনজীরের দুর্নীতি অনুসন্ধানে রিট   * গত ১৫ বছরে দেশের বিস্ময়কর উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের   * গাজা উপত্যকায় এক গণকবরেই ৩০০ লাশ   * মিয়ানমার নৌবাহিনীর এলোপাতাড়ি গুলি, ২ বাংলাদেশি গুলিবিদ্ধ   * খিলগাঁয়ে ট্রেন দূর্ঘটনায় অধ্যাপক আনু মুহাম্মদ   * বোটক্লাব কান্ডে পরীমণির বাট খাচ্ছে !   * মালিকদের লুটপাটে বেসরকারি অনেক ব্যাংক ধ্বংসের মুখে   * গুলশানের বারের সামনে হাতাহাতিতে তিন নারী গ্রেফতার   * লেবানন থেকে এবার ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলা  

   অর্থ-বাণিজ্য
কোরিয়ান রাষ্ট্রদূত লি জ্যাং কেউনকে বিশেষ সংবর্ধনা দিলো নোভো কার্গো
  Date : 22-05-2023
Share Button

স্টাফ রিপোর্টার:

গত ২১ মে রোববার ঢাকার স্কাই ভিউ রেস্টুরেন্টে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ান এম্বাসেডর মি. লি জ্যাং কেউনকে বিশেষ সংবর্ধনা ও এ উপক্ষ্যে এক নৈশভোজের আয়োজন করে নোভো কার্গো সার্ভিসেস লি.। বিশেষ এই আয়োজনে স্বাগত বক্তব্য রাখেন নোভো কার্গো সার্ভিসেস লি. এর ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মুস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বিশেষ অতিথিদের ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা ও শুভেচ্ছা জানানো হয়।


সংবর্ধনা ও উক্ত আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিডার নির্বাহী চেয়ারম্যান ও সিনিয়র সেক্রেটারী লোকমান হোসেন মিয়া, কোরিয়া বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি`র প্রেসিডেন্ট শাহাবুদ্দিন খান প্রমুখ । এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন ব্যাবসায়ী, শিল্পোদ্যোক্তা, কূটনীতিক, সরকারের নীতিনির্ধারক, সাংবাদিক সহ বিশিষ্ঠ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।


উক্ত অনুষ্ঠানে বিশেষ বক্তব্য রাখেন সৈয়দ মুস্তাফিজুর রহমান, কেবিসিসিআই`র প্রেসিডেন্ট শাহাবুদ্দিন খান, বিডা`র চেয়ারম্যান লোকমান হোসেন মিয়া, টাইগার গলফ ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডন্ট মন্জুরুল কাদের এবং প্রধান অতিথি হিসেবে কোরিয়ান এম্বাসাডর মি. লী জ্যাং কেউন বক্তব্য রাখেন।


বিশেষ বক্তব্যে সৈয়দ মুস্তাফিজুর রহমান বলেন, কোরিয়া বাংলাদেশের অকৃতিম বন্ধু। অর্থনৈতিক উন্নয়নে কোরিয়াকে অনুসরণ করার অনেক বিষয় আছে। তিনি বলেন, বর্তমান এম্বাসেডর মি. লী জ্যাং কেউন থাকাকালীন সময় বাংলাদেশের সাথে কোরিয়ার অর্থনৈতিক সুসম্পর্ক বেশি জোরদার হয়েছে। এজন্য তিনি তাঁকে বিশেষ ধন্যবাদ জানান। এছাড়াও অন্যান্য বক্তারা বাংলাদেশের সাথে কোরিয়ার অত্যন্ত তাৎপর্যপূর্ণ সুসম্পর্ক বিদ্যমান রয়েছে বলে উল্লেখ করেন। পাশাপাশি বক্তারা বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতিতে দীর্ঘসময় কোরিয়ার বিনিয়োগ এবং ইতিবাচক কর্মকাণ্ডের জন্য তাদের প্রতি বিশেষ ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রধান অতিথি মি. লী জ্যাং কেউন উন্নয়নের ধারায় কোরিয়ার বিনিয়োগ এবং আন্তরিক সহযোগীতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেন । আলোচনা শেষে সবাই নৈশভোজে অংশগ্রহণ করেন।



  
  সর্বশেষ
সাবেক আইজি বেনজীরের দুর্নীতি অনুসন্ধানে রিট
সারাদেশে গরমে বিপর্যস্ত জনজীবন ঢাকায় সবচেয়ে বেশি ঝুঁকিতে অসুস্থ, বয়স্ক ও শিশুরা ৩ দিনের হিট অ্যালার্ট
বোটক্লাব কান্ডে পরীমণির বাট খাচ্ছে !
লেবানন থেকে এবার ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলা

প্রধান সম্পাদক: এনায়েত ফেরদৌস , অনলাইন সম্পাদক (ভারপ্রাপ্ত ) কামরুজ্জামান মিল্টন |
নির্বাহী সম্পাদক: এস এম আবুল হাসান
সম্পাদক জাকির হোসেন কর্তৃক ২ আরকে মিশন রোড ঢাকা ১২০৩ থেকে প্রকাশিত ও বিসমিল্লাহ প্রিন্টিং প্রেস ২১৯ ফকিরাপুল, মতিঝিল ঢাকা ১০০০ থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ২/২, ইডেন কমপ্লেক্স (৪র্থ তলা) সার্কুলার রোড, ঢাকা ১০০০। ফোন: ০১৭২৭২০৮১৩৮, ০১৪০২০৩৮১৮৭ , ০১৫৫৮০১১২৭৫, ই-মেইল:bortomandin@gmail.com