বুধবার, ফেব্রুয়ারী ২১, ২০২৪
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * রাজউকের উচ্ছেদ মহড়া খিলগাঁও-রামপুরায়   * মাত্র ৩০ হাজার টাকায় জন্ম নিবন্ধনসহ এনআইডি চক্র বাটে   * মিয়ানমার ছাড়াতে পাসপোর্ট অফিসের পদদলিত হয়ে ২জন নিহত   * সংসদের প্রশ্নোত্তরে ২৬ দেশের কারাগারে আটক বাংলাদেশিরা   * সোনিয়া গান্ধী কত সম্পদের মালিক   * অপতথ্যে বাংলাদেশও ক্ষতির মধ্যে পড়ছে: তথ্য প্রতিমন্ত্রী   * মেডিকেল সেক্টরে মাফিয়া চক্র কাজ করে : হাইকোর্ট   * কেরানীগঞ্জে চিরকুট আত্মহত্যা   * পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচন হয়েছে : প্রধানমন্ত্রী   * ভোট কারচুপির দায় স্বীকার করে পদত্যাগ করলেন পাকিস্তানের নির্বাচন কমিশনার  

   অর্থ-বাণিজ্য
কোরিয়ান রাষ্ট্রদূত লি জ্যাং কেউনকে বিশেষ সংবর্ধনা দিলো নোভো কার্গো
  Date : 22-05-2023
Share Button

স্টাফ রিপোর্টার:

গত ২১ মে রোববার ঢাকার স্কাই ভিউ রেস্টুরেন্টে বাংলাদেশে নিযুক্ত কোরিয়ান এম্বাসেডর মি. লি জ্যাং কেউনকে বিশেষ সংবর্ধনা ও এ উপক্ষ্যে এক নৈশভোজের আয়োজন করে নোভো কার্গো সার্ভিসেস লি.। বিশেষ এই আয়োজনে স্বাগত বক্তব্য রাখেন নোভো কার্গো সার্ভিসেস লি. এর ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মুস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বিশেষ অতিথিদের ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা ও শুভেচ্ছা জানানো হয়।


সংবর্ধনা ও উক্ত আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিডার নির্বাহী চেয়ারম্যান ও সিনিয়র সেক্রেটারী লোকমান হোসেন মিয়া, কোরিয়া বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি`র প্রেসিডেন্ট শাহাবুদ্দিন খান প্রমুখ । এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন ব্যাবসায়ী, শিল্পোদ্যোক্তা, কূটনীতিক, সরকারের নীতিনির্ধারক, সাংবাদিক সহ বিশিষ্ঠ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।


উক্ত অনুষ্ঠানে বিশেষ বক্তব্য রাখেন সৈয়দ মুস্তাফিজুর রহমান, কেবিসিসিআই`র প্রেসিডেন্ট শাহাবুদ্দিন খান, বিডা`র চেয়ারম্যান লোকমান হোসেন মিয়া, টাইগার গলফ ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডন্ট মন্জুরুল কাদের এবং প্রধান অতিথি হিসেবে কোরিয়ান এম্বাসাডর মি. লী জ্যাং কেউন বক্তব্য রাখেন।


বিশেষ বক্তব্যে সৈয়দ মুস্তাফিজুর রহমান বলেন, কোরিয়া বাংলাদেশের অকৃতিম বন্ধু। অর্থনৈতিক উন্নয়নে কোরিয়াকে অনুসরণ করার অনেক বিষয় আছে। তিনি বলেন, বর্তমান এম্বাসেডর মি. লী জ্যাং কেউন থাকাকালীন সময় বাংলাদেশের সাথে কোরিয়ার অর্থনৈতিক সুসম্পর্ক বেশি জোরদার হয়েছে। এজন্য তিনি তাঁকে বিশেষ ধন্যবাদ জানান। এছাড়াও অন্যান্য বক্তারা বাংলাদেশের সাথে কোরিয়ার অত্যন্ত তাৎপর্যপূর্ণ সুসম্পর্ক বিদ্যমান রয়েছে বলে উল্লেখ করেন। পাশাপাশি বক্তারা বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতিতে দীর্ঘসময় কোরিয়ার বিনিয়োগ এবং ইতিবাচক কর্মকাণ্ডের জন্য তাদের প্রতি বিশেষ ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রধান অতিথি মি. লী জ্যাং কেউন উন্নয়নের ধারায় কোরিয়ার বিনিয়োগ এবং আন্তরিক সহযোগীতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেন । আলোচনা শেষে সবাই নৈশভোজে অংশগ্রহণ করেন।



  
  সর্বশেষ
রাজউকের উচ্ছেদ মহড়া খিলগাঁও-রামপুরায়
মাত্র ৩০ হাজার টাকায় জন্ম নিবন্ধনসহ এনআইডি চক্র বাটে
জার্মানি সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
মুশতাক-তিশার ভিডিও-সাক্ষাৎকার সরাতে লিগ্যাল নোটিশ

প্রধান সম্পাদক: এনায়েত ফেরদৌস , অনলাইন সম্পাদক (ভারপ্রাপ্ত ) কামরুজ্জামান মিল্টন |
নির্বাহী সম্পাদক: এস এম আবুল হাসান
সম্পাদক জাকির হোসেন কর্তৃক ২ আরকে মিশন রোড ঢাকা ১২০৩ থেকে প্রকাশিত ও বিসমিল্লাহ প্রিন্টিং প্রেস ২১৯ ফকিরাপুল, মতিঝিল ঢাকা ১০০০ থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ২/২, ইডেন কমপ্লেক্স (৪র্থ তলা) সার্কুলার রোড, ঢাকা ১০০০। ফোন: ০১৭২৭২০৮১৩৮, ০১৪০২০৩৮১৮৭ , ০১৫৫৮০১১২৭৫, ই-মেইল:bortomandin@gmail.com