সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * সংগীত শিল্পীর মাদকের কারবার!   * সর্বাঙ্গের ব্যথায়,মলম দিবে কোথায়,গ্যাড়াকল চালকদের সম্পদের লোমহর্ষক ঘটা,তবু থামেনি রক্তচোষা   * সাবেক আইজি বেনজীরের দুর্নীতি অনুসন্ধানে রিট   * গত ১৫ বছরে দেশের বিস্ময়কর উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের   * গাজা উপত্যকায় এক গণকবরেই ৩০০ লাশ   * মিয়ানমার নৌবাহিনীর এলোপাতাড়ি গুলি, ২ বাংলাদেশি গুলিবিদ্ধ   * খিলগাঁয়ে ট্রেন দূর্ঘটনায় অধ্যাপক আনু মুহাম্মদ   * বোটক্লাব কান্ডে পরীমণির বাট খাচ্ছে !   * মালিকদের লুটপাটে বেসরকারি অনেক ব্যাংক ধ্বংসের মুখে   * গুলশানের বারের সামনে হাতাহাতিতে তিন নারী গ্রেফতার  

   সারাবাংলা
টিসিবির পণ্য নিতে গিয়ে চেয়ারম্যানের মারধরের শিকার দিনমজুর, ভিডিও ভাইরাল
  Date : 20-03-2024
Share Button



অনলাইন ডেস্ক

গাইবান্ধায় টিসিবির পণ্য আনতে গিয়ে ইউপি চেয়ারম্যানের মারধরের শিকার হয়েছেন মোজাহিদুল ইসলাম (৪৫) নামে এক দিনমজুর। পরে তাকে আহত অবস্থায় গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
মঙ্গলবার (গত ১৯ মার্চ) বিকাল ৫টার দিকে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই ঘটনা ঘটে। এদিন রাত ১০টার দিকে এক প্রত্যক্ষদর্শীর ধারণ করা ১২ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, রামচন্দ্রপুর ইউপি চেয়ারম্যান ইউনিয়ন পরিষদ ভবনের বারান্দায় দাঁড়িয়ে থাকা মোজাহিদুলকে মাথায়, বুকে ও পিঠে কিল-ঘুষি মারতে মারতে ধাক্কা দিয়ে বের করে দেন। আহত মোজাহিদুল ইসলাম ওই ইউনিয়নের বড় মহানন্দপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে। তার স্ত্রী রুমা বেগমের নামে একটি টিসিবি’র কার্ড রয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন মোজাহিদুল জানান, মঙ্গলবার সকাল থেকেই ওই ইউনিয়ন পরিষদে টিসিবির কার্ডের মালামাল দেওয়া হচ্ছিল। তিনি তার স্ত্রী রুমা বেগমের টিসিবি’র কার্ডটির মালামাল আনতে ওই ইউনিয়ন পরিষদে যান। কিন্তু বিকাল ৩টার দিকে প্রায় ৫০ জন কার্ডধারীকে মালামাল দিতে সময়ক্ষেপণ করেন টিসিবির সংশ্লিষ্ট ডিলার। এ সময় ইউপি চেয়ারম্যান ও সংশ্লিষ্ট ডিলার উপস্থিত সবাইকে অপেক্ষা করতে বলেন। কিন্তু অপেক্ষা করেও বিকাল ৫টা পর্যন্ত কোনো মালামাল পাওয়া যায়নি। এ নিয়ে উপস্থিত কার্ডধারীদের মাঝে হইচই শুরু হয়। এতেই চেয়ারম্যান মোসাব্বির ক্ষিপ্ত হয়ে ওঠেন।একপর্যায়ে কোনো কারণ ছাড়াই ইউপি চেয়ারম্যান মোজাহিদুলের ওপর হামলা করে তার মাথা, বুক ও পিঠে ঘুষি মারতে থাকেন। এরপর তিনি ধাক্কা মারতে মারতে পরিষদ থেকে বের করে দেন তাকে।
এ ঘটনার বিচার চেয়ে আমি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি, বলেন মোজাহিদুল।
এ বিষয়ে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মোসাব্বির হোসেনের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। গাইবান্ধা সদর থানার ওসি মাসুদ রানা লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



  
  সর্বশেষ
সংগীত শিল্পীর মাদকের কারবার!
সেই শিশু পর্নোগ্রাফার টিপু এবার ডিবির জালে
সাবেক আইজি বেনজীরের দুর্নীতি অনুসন্ধানে রিট
সারাদেশে গরমে বিপর্যস্ত জনজীবন ঢাকায় সবচেয়ে বেশি ঝুঁকিতে অসুস্থ, বয়স্ক ও শিশুরা ৩ দিনের হিট অ্যালার্ট

প্রধান সম্পাদক: এনায়েত ফেরদৌস , অনলাইন সম্পাদক (ভারপ্রাপ্ত ) কামরুজ্জামান মিল্টন |
নির্বাহী সম্পাদক: এস এম আবুল হাসান
সম্পাদক জাকির হোসেন কর্তৃক ২ আরকে মিশন রোড ঢাকা ১২০৩ থেকে প্রকাশিত ও বিসমিল্লাহ প্রিন্টিং প্রেস ২১৯ ফকিরাপুল, মতিঝিল ঢাকা ১০০০ থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ২/২, ইডেন কমপ্লেক্স (৪র্থ তলা) সার্কুলার রোড, ঢাকা ১০০০। ফোন: ০১৭২৭২০৮১৩৮, ০১৪০২০৩৮১৮৭ , ০১৫৫৮০১১২৭৫, ই-মেইল:bortomandin@gmail.com