মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী   * কারা ফুটপাত বিক্রির সঙ্গে জড়িত তালিকা চেয়েছেন হাইকোর্ট   * সংগীত শিল্পীর মাদকের কারবার!   * সর্বাঙ্গের ব্যথায়,মলম দিবে কোথায়,গ্যাড়াকল চালকদের সম্পদের লোমহর্ষক ঘটা,তবু থামেনি রক্তচোষা   * সাবেক আইজি বেনজীরের দুর্নীতি অনুসন্ধানে রিট   * গত ১৫ বছরে দেশের বিস্ময়কর উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের   * গাজা উপত্যকায় এক গণকবরেই ৩০০ লাশ   * মিয়ানমার নৌবাহিনীর এলোপাতাড়ি গুলি, ২ বাংলাদেশি গুলিবিদ্ধ   * খিলগাঁয়ে ট্রেন দূর্ঘটনায় অধ্যাপক আনু মুহাম্মদ   * বোটক্লাব কান্ডে পরীমণির বাট খাচ্ছে !  

   বিনোদন
নাটকে যৌন হয়রানি, নাকি টাকা চুরি ?
  Date : 14-08-2023
Share Button


বিনোদন ডেস্ক
নাট্যনির্মাতা রিদম খান শাহীনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে কামরাঙ্গীরচর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তরুণ অভিনয়শিল্পী তূর্যা সৈয়দ নীল। অন্যদিকে, তূর্যার অভিযোগ সত্য নয় দাবি করে নির্মাতা পাল্টা অভিনয়শিল্পীর বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় টাকা চুরির অভিযোগ এনে সম্প্রতি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নং ৯৭।
অভিযোগে নির্মাতা উল্লেখ করেছেন, আমি দীর্ঘ ২১ বছর যাবৎ নাট্যকার হিসেবে বিভিন্ন চ্যানেলে নাটক ও নাটিকা প্রচার করে আসছি। গত ২০ তারিখ আমার ‘লেইচ ফিতা ফেরিওয়ালা’ নাটকে মেজো বউ চরিত্রে বিবাদী তূর্যা সৈয়দ নীলকে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করি। গত ২২ তারিখে গাজীপুর পূবাইল মেঘলা শুটিং স্পটে উক্ত নাটকের শুটিং হয়। সারাদিন শুটিং শেষে দিবাগত রাত অনুমান দেড়টার দিকে বিবাদনি আমার রুম থেকে ৬৫ হাজার টাকা নিয়ে চলে যায়। আমরা বিষয়টি নিজেদের মধ্যে শেষ করার চেষ্টা করি। এমতাবস্থায় বিবাদী উক্ত বিষয়টি ধাপাচাপা দেওয়ার জন্য গত ৩১ জুলাই রাত সাড়ে ১২টার দিকে তার ফেসবুক আইডি থেকে আমার নামে নানা ধরনের মিথ্যা অপবাদ দিচ্ছে এবং কুৎসা ছড়াচ্ছে।
এ প্রসঙ্গে রিদম খান শাহীন সংবাদমাধ্যমকে বলেন, তূর্যার অভিযোগ সত্য নয়। উল্টো আমার টাকা নিয়ে সে কাউকে কিছু না বলে পালিয়েছে। আমাকে হেয়প্রতিপন্ন করে কথা রটাচ্ছে। এমন অবস্থায় আমি তার বিরুদ্ধে জিডি করে রেখেছি। আমার সংগঠনকে এ বিষয়ে অবগত করেছি। সাংগঠনিকভাবে বিষয়টির সমাধান না হলে আমি ওই মেয়ের বিরুদ্ধে মামলা করব।
এদিকে চুরির অভিযোগ প্রসঙ্গে জানতে তূর্যার সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, রিদম খান নিজের দোষ ঢাকতে আমার বিরুদ্ধে মিথ্যাচার করছেন। আমি যদি সত্যি টাকা চুরি করে থাকি সে প্রমাণ করুক। সে চাইলে সকল ধরনের আইনি ব্যবস্থা নিতে পারে। আমি প্রস্তুত আছি।
তরুণ অভিনয়শিল্পী তূর্যা সৈয়দ নীল শিশুশিল্পী হিসেবে শোবিজে কাজ শুরু করেন। পরবর্তীতে ‘লাভ ঘড়’, ‘কি করে বলবো তোমায়’, ‘প্রেম বাজ’, ‘ঘুরে দেখা’, ‘রঙবেরঙের মানুষ’, ‘তিথির সংসার’, ‘বিজলী’সহ বেশকিছু নাটকে অভিনয় করেন। কাজ করছেন ‘ইউসুফ আলী খান’ নামের একটি সিনেমায়। এর প্রধান চরিত্রে অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করছেন তিনি। এছাড়াও ‘ঘুরে দেখা’, ‘লাভ ঘর’, ‘কাঠগোলাপ’সহ বেশ কয়েকটি নাটক প্রযোজনাও করেছেন বলে জানান তিনি।



  
  সর্বশেষ
সংগীত শিল্পীর মাদকের কারবার!
সেই শিশু পর্নোগ্রাফার টিপু এবার ডিবির জালে
সাবেক আইজি বেনজীরের দুর্নীতি অনুসন্ধানে রিট
সারাদেশে গরমে বিপর্যস্ত জনজীবন ঢাকায় সবচেয়ে বেশি ঝুঁকিতে অসুস্থ, বয়স্ক ও শিশুরা ৩ দিনের হিট অ্যালার্ট

প্রধান সম্পাদক: এনায়েত ফেরদৌস , অনলাইন সম্পাদক (ভারপ্রাপ্ত ) কামরুজ্জামান মিল্টন |
নির্বাহী সম্পাদক: এস এম আবুল হাসান
সম্পাদক জাকির হোসেন কর্তৃক ২ আরকে মিশন রোড ঢাকা ১২০৩ থেকে প্রকাশিত ও বিসমিল্লাহ প্রিন্টিং প্রেস ২১৯ ফকিরাপুল, মতিঝিল ঢাকা ১০০০ থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ২/২, ইডেন কমপ্লেক্স (৪র্থ তলা) সার্কুলার রোড, ঢাকা ১০০০। ফোন: ০১৭২৭২০৮১৩৮, ০১৪০২০৩৮১৮৭ , ০১৫৫৮০১১২৭৫, ই-মেইল:bortomandin@gmail.com