বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * বিআরটিএর মিরপুরে কে এই বেপরোয়া গার্ড ?   * ভাইদের দোয়ায় বেপরোয়া কিশোর গ্যাং   * বিএনপি নেতারা কেন স্ত্রীদের ভারতীয় শাড়ি পোড়াচ্ছেন না, প্রশ্ন প্রধানমন্ত্রীর   * নোয়াখালি টিটিসির অধ্যক্ষের কু-কীর্তি-২   * রাজউকের কর্তাদের কোটিপতি মিশন   * সর্বাঙ্গের ব্যথায় ,মলম দিবে কোথায়-বিআরটিএর হোতা চক্র নড়বড়,চেলাপেলার নতুন কৌশলে   * তেলা মাথায় দেয় তেল ,আর বেলা মাথায় ভাঙ্গ বেল। শেষমেষ সাংবাদিক রানার জামিন,আর   * সোমালিয়ায় জিম্মি জাহাজ বাংলাদেশি নাবিকদের উদ্ধারের চেষ্টা, দুপক্ষের গোলাগুলি   * সরকারকে বিব্রত করতে সিন্ডিকেট করতে পারে বিএনপি: ওবায়দুল কাদের   * বিদায়ী জাপানী বিনিয়োগকারীদের সংবর্ধনা দিলো নোভো কার্গো  

   নগর মহানগর
অতিরিক্ত পুলিশ কমিশনার হারুন, গুজবে নষ্ট করা যাবে না
  Date : 04-06-2023
Share Button


স্টাফ রিপোর্টার
সম্প্রতি বিভিন্ন সামাজিক মাধ্যমে পাওয়া ভিডিওতে বলা হচ্ছে, মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সরকারি কয়েকজন কর্মকর্তা দেশ ছাড়বেন এবং আর দেশে ফিরবেন না। এবিষয় নিয়ে রোববার নিজ কার্যালয়ে কথা বলেছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) হারুন অর রশিদ।
তিনি বলেন, গুজব ছড়িয়ে পুলিশের মনোবল নষ্ট করা যাবে না। আমরা আমাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে যাব। দায়িত্ব একটি বড় আমানত।
এসব ভিডিওর বিষয়ে তিনি বলেন, শুধু আমাকে নিয়ে নয়, কয়েকদিন ধরেই দেখা যাচ্ছে সরকারি কর্মকর্তাদের নিয়ে কে বা কারা দেশের বাইরে থেকে ভিডিও বানাচ্ছে। তারা বলছে, সরকারি কর্মকর্তা অনেকেই দেশের বাইরে গিয়ে আর ফিরবে না। এটা সম্পূর্ণ গুজব।
অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) হারুন অর রশিদ বলেন, একজন সরকারি কর্মকর্তাকে বিদেশ যাওয়ার ছুটি পেতে অনেক দিন লাগে। অনেক স্তর পার হতে হয়। আমার কাছে মনে হয়, যারা এসব করছে তারা ভিউ বাড়ানোর জন্য করছে। এতে তারা টাকা পাবে। আমরা যারা সরকারি চাকরি করি আমাদেরও পরিবার আছে, আমাদেরও বিশেষ প্রয়োজন আছে। আমাদেরও ছুটির প্রয়োজন হয়। কেউ যদি মনে করে যে এধরনের ভিডিও বানিয়ে বানিয়ে পুলিশের মনোবল ভেঙে দেবে, তাহলে তারা আসলে বোকার স্বর্গে বাস করে। পুলিশের বিরুদ্ধে এসব ছড়ালে তারা হয়তো ভিউ পেতে পারে, টাকা আয় করতে পারে, কিন্তু এগুলো করে পুলিশের মনোবল ভাঙার কোনো কারণ দেখি না।
উল্লেখ্য, সম্প্রতি নিজের ও স্ত্রীর চিকিৎসার জন্য সিঙ্গাপুর যেতে ১৩ দিনের ছুটি নিয়েছেন ডিবির হারুন উর রশীদ। এ প্রসঙ্গে ইনকিলাবকে তিনি বলেন, আমি এর আগেও একাধিকবা সিঙ্গাপুর গিয়েছি চিকিৎসা ও ব্যক্তিগত প্রয়োজনে। ১৫দিনের ট্রেনিংও করেছি সিঙ্গাপুর। যারা এসব করছেন তারা সঠিক কাজটি করছেন না। মিথ্যার আশ্রয় নিয়ে ভাল কিছু হয়না বলে তিনি মন্তব্য করেন।



  
  সর্বশেষ
স্বাধীনতা দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী
নোয়াখালি টিটিসির অধ্যক্ষের কু-কীর্তি-২
হায়রে অধ্যক্ষও ঘুষ খায়- না দেওয়ায় বেতন আটকায়
দুর্নীতি মামলায় সাবেক সচিব কারাগারে

প্রধান সম্পাদক: এনায়েত ফেরদৌস , অনলাইন সম্পাদক (ভারপ্রাপ্ত ) কামরুজ্জামান মিল্টন |
নির্বাহী সম্পাদক: এস এম আবুল হাসান
সম্পাদক জাকির হোসেন কর্তৃক ২ আরকে মিশন রোড ঢাকা ১২০৩ থেকে প্রকাশিত ও বিসমিল্লাহ প্রিন্টিং প্রেস ২১৯ ফকিরাপুল, মতিঝিল ঢাকা ১০০০ থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ২/২, ইডেন কমপ্লেক্স (৪র্থ তলা) সার্কুলার রোড, ঢাকা ১০০০। ফোন: ০১৭২৭২০৮১৩৮, ০১৪০২০৩৮১৮৭ , ০১৫৫৮০১১২৭৫, ই-মেইল:bortomandin@gmail.com