মঙ্গলবার, জুন ১৮, ২০২৪
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * পেনাল্টি নিতে দেওয়ায় মেসিকে ধন্যবাদ দিলেন মার্টিনেজ   * বাইডেন-ট্রুডোর সঙ্গে মোদীর সাক্ষাৎ   * সিলেটে ফের বাড়ছে নদ-নদীর পানি   * তিল ধারণের ঠাঁই নেই ট্রেনে, দরজায় ঝুলে বাড়ি ফিরছে মানুষ   * বাড়ি ফেরার পথে পোশাক শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা   * মানুষের জেগে ওঠাকে কাজে লাগিয়ে চূড়ান্ত বিজয় অর্জন করতে পারিনি   * এ বছরের পর আর টিকিট কালোবাজারি থাকবে না: র‌্যাব   * ১৭ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান   * জুলাই-ডিসেম্বরে ১৩৮৭৬ কোটি টাকার জ্বালানি তেল কিনবে সরকার   * শিশুদের উপর হামলা নিয়ে প্রিয়াঙ্কার প্রশ্ন!  

   বিনোদন
লন্ডন থেকে ফিরলেন ক্যাটরিনা, ‘বেবি বাম্প’ খুঁজছেন নেটিজেনরা
  Date : 09-06-2024
Share Button

অনলাইন ডেস্ক

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ লন্ডনে ছুটি কাটিয়ে সদ্য মুম্বাইতে ফিরেছেন। ইতোমধ্যে মুম্বাই বিমানবন্দরে অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে ক্যাটরিনার ‘বেবি বাম্প’ না দেখে নেটিজেনদের মধ্যে চলছে নানা জল্পনা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, শনিবার গভীর রাতের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কালো কোটের নিচে কালো শার্ট ও ট্রাউজার পরে বিমানবন্দরের গেট থেকে বেরিয়ে আসছেন ক্যাটরিনা কাইফ।

এসময় অভিনেত্রীর পায়ে স্নিকার্স এবং গাঢ় রঙের সানগ্লাস পরেছিলেন। এসময় অভিনেত্রীকে গাড়িতে ওঠার আগে ফটোসাংবাদিকদের দিকে তাকিয়ে হেসে হাত নাড়তে দেখা যায়।

ভিডিওটি দেখে এক ভক্ত মন্তব্য করেছেন, ‘খুব সুন্দর, মার্জিত এবং উত্কৃষ্ট দেখাচ্ছে। সে জ্বলজ্বল করছে।’

অপর একজন লিখেছেন, ‘উনি কি আদৌ গর্ভবতী?’ তৃতীয়জনের মন্তব্য, ‘বেবি বাম্প গায়েব হয়ে গেল তো!’ চতুর্থজন লেখেন, ‘ক্যাটরিনা অন্তঃসত্ত্বা নয়। কত গুজব আর রিপোর্ট ছড়িয়ে পড়ল!’

কয়েক সপ্তাহ আগেই বেশ কয়েকটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে, ক্যাটরিনা অন্তঃসত্ত্বা। ভিকি কৌশলের সঙ্গে লন্ডনে ছুটি কাটানোর সময় ‘শিলা কি জাওয়ানি’ অভিনেত্রীর বেশ কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রকাশিত হয়েছিল।

যা দেখে একাংশ মানুষ দাবি করেছিলেন, অভিনেত্রী অন্তঃসত্ত্বা। পরে তার সংস্থা রেইনড্রপ মিডিয়া একটি বিবৃতি দেয়। তাতে বলা হয়, ‘সমস্ত মিডিয়া হাউসকে অবিলম্বে এই অসমর্থিত প্রতিবেদন এবং জল্পনা বন্ধ করার জন্য অনুরোধ করছি।

এদিকে সূত্রের বরাত দিয়ে জুম জানিয়েছিল, ‘সবকিছু ঠিকঠাক থাকলে ক্যাটরিনা ও ভিকি তাদের প্রথম সন্তানকে যুক্তরাজ্যে স্বাগত জানাবেন।

সূত্রটি আরও জানায়, যুক্তরাজ্যে বেড়ে ওঠা এবং লন্ডনের হ্যাম্পস্টেডের একটি বাড়ির মালিক ক্যাটরিনা, লন্ডনেই সন্তান প্রসব করবেন। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় গাঁটছড়া বাঁধেন ভিকি ও ক্যাটরিনা।

ক্যাটরিনাকে সর্বশেষ দেখা গিয়েছিল শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’ সিনেমায়। যেখানে অভিনেতা বিজয় সেতুপতির বিপরীতে দেখা গিয়েছিল তাকে।



  
  সর্বশেষ
কানে মুখে’ কী কথা শাকিব-পরীর
চড়কাণ্ডে কঙ্গনার পাশে ‘প্রাক্তন প্রেমিক’ হৃত্বিক
মোদির সঙ্গে শপথ নেবেন ৩০ মন্ত্রী
নেত্রকোনায় ‘জঙ্গি আস্তানা’য় সোয়াট, আরও একটি বাড়ি ঘেরাও

প্রধান সম্পাদক: এনায়েত ফেরদৌস , অনলাইন সম্পাদক (ভারপ্রাপ্ত ) কামরুজ্জামান মিল্টন |
নির্বাহী সম্পাদক: এস এম আবুল হাসান
সম্পাদক জাকির হোসেন কর্তৃক ২ আরকে মিশন রোড ঢাকা ১২০৩ থেকে প্রকাশিত ও বিসমিল্লাহ প্রিন্টিং প্রেস ২১৯ ফকিরাপুল, মতিঝিল ঢাকা ১০০০ থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ২/২, ইডেন কমপ্লেক্স (৪র্থ তলা) সার্কুলার রোড, ঢাকা ১০০০। ফোন: ০১৭২৭২০৮১৩৮, ০১৪০২০৩৮১৮৭ , ০১৫৫৮০১১২৭৫, ই-মেইল:bortomandin@gmail.com