শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * বিআরটিএর সর্বাঙ্গের ব্যথায়,মলব দিবে কোথায়? ফেল-পাস গেঁড়াকলের ঘুষের হার এখন দ্বিগুন   * শ্লীলতাহানির অভিযোগ জোর করে মীমাংসাপত্রে ভুক্তভোগীর সই নিলেন এসআই   * বিআরটিএর মিরপুরে কে এই বেপরোয়া গার্ড ?   * ভাইদের দোয়ায় বেপরোয়া কিশোর গ্যাং   * বিএনপি নেতারা কেন স্ত্রীদের ভারতীয় শাড়ি পোড়াচ্ছেন না, প্রশ্ন প্রধানমন্ত্রীর   * নোয়াখালি টিটিসির অধ্যক্ষের কু-কীর্তি-২   * রাজউকের কর্তাদের কোটিপতি মিশন   * তেলা মাথায় দেয় তেল ,আর বেলা মাথায় ভাঙ্গ বেল। শেষমেষ সাংবাদিক রানার জামিন,আর   * সোমালিয়ায় জিম্মি জাহাজ বাংলাদেশি নাবিকদের উদ্ধারের চেষ্টা, দুপক্ষের গোলাগুলি   * সরকারকে বিব্রত করতে সিন্ডিকেট করতে পারে বিএনপি: ওবায়দুল কাদের  

   আন্তর্জাতিক
তুর্কি ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহায়তা করলো টাইগার গলফ ক্লাব
  Date : 22-02-2023
Share Button

স্টাফ রিপোর্টার:

টাইগার গলফ ক্লাব, ঢাকা বাংলাদেশ। সংক্ষেপে টিজিসি যা একটি অলাভজনক সংগঠন। এরা মানবিক ও সামাজিক দায়িত্ববোধ থেকেই খেলাধূলার পাশাপাশি বিশ্ব-সামাজিক ও মানবিক সহায়তা মূলক কর্মকান্ডে বিশেষ ভূমিকা পালন করে আসছে। সম্প্রতি তুরস্কে স্মরণকালের ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে বাংলাদেশের টাইগার গলফ ক্লাব। তারা ক্ষতিগ্রস্ত মানুষের মানবিক সহায়তা ও পূনর্বাসনের জন্য তাবু, কম্বল, স্লিপিং ব্যাগ, খাদ্য সামগ্রী এবং অন্যান্য জিনিসপত্র সরবরাহ দিয়েছে। সম্প্রতি এসব প্রয়োজনীয় সামগ্রী তুরস্কের বারিধারায় তুর্কি সহযোগিতা ও সমন্বয় সংস্থার কাছে হস্তান্তর করে।

এসব সহায়তা সামগ্রী তুরস্কে প্রদানকালে সেসময় উপস্থিত ছিলেন টাইগার গলফ ক্লাবের ট্রেজারার সৈয়দ মোস্তাফিজুর রহমান, নির্বাহী সদস্য জনাব আশরাফ, তুরস্ক সহযোগীতা ও সমন্বয়ের পরিচালক সেভকি মারথি বারিশ, ইন্দোনেশিয়ার এম্বেসেডর ও টাইগার গলফ ক্লাবের প্রেসিডেন্ট হিবু হারতান্ত সুবোলা, মিসেস ইয়াসমিন, টাইগার গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট বিগ্রেঃ জেনারেল (অবঃ) মঞ্জুর কাদের, টার্কি এম্বেসীর জনাব আজগর, সদস্য ক্যাপ্টেন (অবঃ) হাসিবুর রহমান প্রমূখ। এছাড়া টিজিসির নির্বাহী সদস্য হাফিজুর রহমান সহায়তা সমাগ্রী দেওয়ার ক্ষেত্রেও যুক্ত ছিলেন।

টাইগার গলফ ক্লাব ২০০৯ সালে তাদের যাত্রা শুরু করে। এই ক্লাবের সদস্যদের মধ্যে রয়েছেন বিদেশী বিভিন্ন কূটনীতিক, ব্যবসায়ী নেতৃবৃন্দ, পাশাপাশি স্থানীয় উদ্যোক্তা ও উৎসাহীরা। টাইগার গলফ ক্লাব শুধু খেলার মধ্যে সীমাবদ্ধ নয়। তারা আভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সামাজিক কর্মকান্ডে জড়িত থাকে। তুরস্ক ও সিরিয়া সীমান্তে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর পাশাপাশি বাংলাদেশে তুর্কি দূতাবাস এবং টিকাকে বিভিন্ন পরামর্শ ও উপকরণ দিয়ে সহযোগিতা করছেন। এছাড়াও টাইগার গলফ ক্লাব স্বেচ্ছাসেবকদের জন্য বিনামূল্যে খাদ্য সামগ্রী সরবরাহ দিয়ে থাকে।



  
  সর্বশেষ
অর্থ অভাবে ভারতের অর্থমন্ত্রী!
স্বাধীনতা দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী
নোয়াখালি টিটিসির অধ্যক্ষের কু-কীর্তি-২
হায়রে অধ্যক্ষও ঘুষ খায়- না দেওয়ায় বেতন আটকায়

প্রধান সম্পাদক: এনায়েত ফেরদৌস , অনলাইন সম্পাদক (ভারপ্রাপ্ত ) কামরুজ্জামান মিল্টন |
নির্বাহী সম্পাদক: এস এম আবুল হাসান
সম্পাদক জাকির হোসেন কর্তৃক ২ আরকে মিশন রোড ঢাকা ১২০৩ থেকে প্রকাশিত ও বিসমিল্লাহ প্রিন্টিং প্রেস ২১৯ ফকিরাপুল, মতিঝিল ঢাকা ১০০০ থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ২/২, ইডেন কমপ্লেক্স (৪র্থ তলা) সার্কুলার রোড, ঢাকা ১০০০। ফোন: ০১৭২৭২০৮১৩৮, ০১৪০২০৩৮১৮৭ , ০১৫৫৮০১১২৭৫, ই-মেইল:bortomandin@gmail.com